আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাগো গাজী আছে,গাজীই থাকব

আমাগো গাজী আছে,গাজীই থাকব

আমাগো গাজী আছে,গাজীই থাকব

নিজস্ব প্রতিবেদক: নির্বাচনের আর বাকি মাত্র চার মাস। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মাঠ পর্যায়ে নেমে পড়েছেন প্রধানমন্ত্রীর সবুজ সিগনাল পাওয়া বেশ কিছু এমপি মন্ত্রীরা। তারা সবাই নিজ নিজ এলাকায় ভোটারদের কাছে যাচ্ছেন এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরছেন। তেমনি রূপগঞ্জ উপজেলা নিয়ে গঠিত নারায়ণগঞ্জ ১ আসন। এখানে বর্তমান আওয়ামীলীগের সাংসদ গোলাম দস্তগীর গাজী প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ভোটারদের কাছে যাচ্ছেন। আজ শনিবার রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বেশ কিছু ওয়ার্ডে গণসংযোগ করেন । গণসংযোগ চলাকালে বাগবেড় সিডি মার্কেট এলাকায়  ৯০ উর্ধু এক বৃদ্ধ গোলাম দস্তগীর গাজীকে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। বৃদ্ধ লোকটি  উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে বলেন আমাগো গাজী আইছে। একবার গাজী আইছিলো একাত্তুরের গন্ডগোলের সময় আমাগো বাচাইতে, এইবারও আইছে ভূমিদস্যুগো হাত থেকে আমাগো বাড়িঘর বাচাইতে।  রুপগঞ্জে আমাগো গাজী আছে ,গাজীই থাকবো।

আমাগো গাজী আছে,গাজীই থাকব

শনিবার দুপুরে রুপগঞ্জ খেয়া ঘাট থেকে শুরু করে রূপগঞ্জ থানা ,মুশুরী,বাগবেড়,নীলমার্কেট পর্যন্ত গণসংযোগ করেন। গণসংযোগে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা বাদশা মেম্বার,হাবিবুর রহমান হাবিব, সালাম,সালাউদ্দিন মেম্বার,ইউনিয়ন যুবলীগের সভাপতি মশিউর রিপন,সাবেক ছাত্রনেতা মামুনসহ ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগের সহশ্রাধিক নেতৃবৃন্দ।

আমাগো গাজী আছে,গাজীই থাকব

রূপগঞ্জের ইউপি সদস্য ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা বাদশা মেম্বার বলেন- রূপঞ্জে গ্যাস,রাস্তাঘাট,স্কুল-কলেজের ব্যাপক উন্নয়ন করেছেন গোলাম দস্তগীর গাজী । মুক্তিযুদ্ধের সময় ইছাখালী,বাগবেড়,রূপগঞ্জ এর বিভিন্ন এলাকায় তার অবদানের কথা আজও মানুষ অকোপটে স্বীকার করে। তাছাড়া মহিলাদের জন্য করেছেন গ্যাসের ব্যবস্থা প্রশস্ত ও উন্নয়ন করেছেন যোগাযোগ ব্যবস্থা । তাই বলা যায় রূপগঞ্জ ইউনিয়নে রয়েছে তার নিজস্ব ভোট ব্যাংক । আশা করি আগামী নির্বাচনে তিনি এখানে বিপুল ভোটে পাশ করবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ